• বুধবার, ০৮ মে ২০২৪, ০৯:৫৯ অপরাহ্ন |
শিরোনাম :
হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বন্ধ ওটি-আল্ট্রা, সেবাবঞ্চিত রোগীরা এসএসসির ফল ১২ মে শুক্রবার ক্লাস নেওয়ার সিদ্ধান্ত হয়নি, ভুলবশত ফেসবুকে পোস্ট জয়পুরহাটে নুরুন্নবী হত্যা মামলায় বাবা-ছেলেসহ ৫জনের যাবজ্জীবন

ডাকাতের হামলায় ৩ ভাইবোন গুলিবিদ্ধ ও জখম

মহাখালীসিসি নিউজ : রাজধানীর মহাখালীর আরজতপাড়ায় একটি বাসায় ডাকাতরা দুই ভাইকে কুপিয়ে জখম ও গুলি করেছে। এসময় তাদের বোনকেও কুপিয়ে জখম করা হয়।

বৃহস্পতিবার ভোর ৪টার দিকে আরজতপাড়ার ২৬ নম্বর বাড়ির ছয়তলা ভবনের দ্বিতীয় তলায় এই ঘটনা ঘটে। গুলিবিদ্ধ দুই ভাই হলেন নরেন রঞ্জন (৩৮) ও রাজেশ আলেক্সজান্ডার (৩৫)। তাদের বোন বিপাশা রিক্রুশকে (৪৫) কুপিয়ে জখম করা হয়।

জানা গেছে, নরেন রঞ্জন ব্যাংক কর্মকর্তা, রাজেশ একটি বেসরকারি ফার্মে এবং বিপাশা সুইজারল্যান্ডে বাংলাদেশ দূতাবাসে কর্মরত।

আহত ব্যক্তিদের পারিবারিক সূত্রের বরাত দিয়ে পুলিশ জানায়, আজ ভোরে খ্রিষ্টান সম্প্রদায়ের পাঁচ সদস্যের পরিবারের ওই বাসার বারান্দার দিকে জানালার গ্রিল বাঁকিয়ে মুখোশ পরা তিন ব্যক্তি ঘরে ঢোকে। বিষয়টি টের পেয়ে নরেন ও রাজেশ ঘুম থেকে জেগে গেলে ডাকাতরা তাদের এলোপাতাড়ি কোপায় ও গুলি করে। বিপাশা বাধা দিতে গেলে তাকেও কুপিয়ে জখম করে। পরিবারের অন্য দুই সদস্য ও স্থানীয়রা পরে তাদের উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নেয়।

ঢামেক হাসপাতালের ক্যাম্প পুলিশ ইনচার্জ মোজাম্মেল হক এসব তথ্য নিশ্চিত করেছেন।

  • রাইজিংবিডি

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ